মঙ্গলবার, আগস্ট ০৯, ২০১৬

চুমু খেতে লজ্জা ফারিয়ার?

Image result for Nusrat Faria hot photoজিৎ গাঙ্গুলি ও নুসরাত ফারিয়া অভিনীত ‘বাদশা’ সিনেমা। যৌথ প্রযোজনায় নির্মিত এ সিনেমাটি শুটিংয়ের শুরু থেকে রয়েছে আলোচনায়।

বর্তমানে ভারতে অবস্থান করছেন নুসরাত ফারিয়া। সম্প্রতি সেখানে একটি সংবাদমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন এই অভিনেত্রী। এ সময় ‘বাদশা’ সিনেমার বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেছেন তিনি। জানিয়েছেন প্রথমবার জিতের সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করার অভিজ্ঞতার কথা।
‘বাদশা’ সিনেমায় জিৎ-ফারিয়ার চুম্বন দৃশ্য রয়েছে। জিতকে চুমু খাওয়ার অভিজ্ঞতা কেমন ছিল? জানতে চাইলে ফারিয়া বলেন, ‘ তাকে প্রথম চুমু খেতে একটু লজ্জা লেগেছিল (মুখটা অল্প নামিয়ে)। এটাই তো ন্যাচারাল তাই না?  যাকে (জিৎ) সবসময় টেলিভিশনে দেখেছি, অন্য নায়িকাদের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্য করতে দেখেছি- তাকেই জড়িয়ে ধরাটা…!’


জিতের সঙ্গে অভিনয় করার আগে থেকেই জিতের অনেক ভক্ত ফারিয়া। তা অনেক আগেই জানিয়েছেন এই অভিনেত্রী।


বাংলাদেশ ও কলকাতায় একযোগে মুক্তি পেতে যাচ্ছে ‘বাদশা’। বাংলাদেশে সিনেমাটি প্রায় ষাটের অধিক প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে।

সিনেমাটি যৌথভাবে পরিচালনা করেছেন যাদব ও আব্দুল আজিজ। এর চিত্রনাট্য লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। সংগীত পরিচালনা করেছেন  কলকাতার জিৎ গাঙ্গুলী ও বাংলাদেশের ইমন সাহা। এতে জিৎ-ফারিয়া ছাড়াও আরো অভিনয় করেছেন, চিত্রনায়ক ফেরদৌস, শ্রদ্ধা দাস প্রমুখ।