সোমবার, জুলাই ২৮, ২০১৪

সরব হতে যাচ্ছেন ময়ূরী!

৯০ দশকের ঢালিউডে ঝড় তোলা চিত্রনায়িকা ময়ূরী কাটপিস সিনেমার সবচেয়ে বেশি চাহিদাসম্পন্ন অভিনেত্রী ছিলেন তিনি তবে ৯০ দশকের শেষের দিকেময়ূরীর খোলামেলা উপস্থিতি দর্শকদের বেশ বিব্রত করত তখন ময়ূরীর দেখাদেখি একই পথে হাঁটতে শুরু করেন ঝুমকা, পলি, রাকাসহ একঝাঁক নবাগত অভিনেত্রী ঢাকাই ছবিতে সুস্থ ধারা ফিরলে অনেকটাই অন্তরালে চলে যান তিনিতবে সম্প্রতি এই নায়িকা ছোটপর্দায় নাম লেখালেন 'ভালোবাসা তোমার জন্য' শিরোনামের একটি টেলিছবিতে অভিনয় করেছেন
এর মাধ্যমে তিনি দীর্ঘদিন পর অভিনয়ে নিয়মিত হলেন গত ২৩ জুন ডেফোডিল ইউনির্ভাসিটিতে টেলিছবিটির শুটিং হয়েছে এতে তাকে বিশ্ববিদ্যালয়ের প্রভাষকের ভূমিকায় দেখা যাবে ত্রিভুজ প্রেমের গল্প নিয়েই টেলিছবিটির পটভূমি গড়ে উঠেছে টেলিছবিতে দেখা যাবে-ময়ূরী সিদ্দিক সহপাঠী ছিলেন তিনি সিদ্দিকের প্রেমে পড়েন কিন্তু সিদ্দিক তার ভালোবাসায় সারা দেন না
এক সময় ময়ূরী তার ক্যারিয়ারে এগিয়ে গেলেও, সিদ্দিক ওই বিশ্ববিদ্যালয়ই পড়ে থাকেন ফের ময়ূরী প্রভাষক হয়ে সেই বিশ্ববিদ্যালয়ে ফিরে আসেন এভাবেই নানা নাটকীয়তার মধ্যে দিয়ে টেলিছবিটির কাহিনী এগিয়ে যাবে
প্রসঙ্গে ময়ূরী জানান, 'আমার কাছে অভিনয়ের জন্য চরিত্রটাই মুখ্য টেলিছবির চরিত্রটি আমার বেশ ভালো লেগেছে তাই বিনা বাক্যে রাজি হয়ে গেছি সত্যি বলতে কি, অনেকদিন পর অভিনয়ে ফিরতে পেরে বেশ ভালোই লাগছে'
প্রসঙ্গত বাংলা চলচ্চিত্র থেকে অশ্লীলতা দূর হওয়ার পর থেকেই ময়ূরী বিপাকে পড়েন ধীরে ধীরে পরিচালকরা তার দিক থেকে মুখ ফিরিয়ে নেন এক পর্যায়ে বাংলা ছবি থেকে নিষিদ্ধ করা হয় তাকে
ময়ূরীর ভাষ্য, 'আমি কোনো অশ্লীল দৃশ্যে অভিনয় করিনি আমার সব গানের দৃশ্যে রুচিশীল পোশাক থাকত তবুও আমাকে এই অভিযোগে ফাঁসানো হয়েছে' চলচ্চিত্রে প্রত্যাবর্তন প্রসঙ্গে জানতে চাইলে ময়ূরী বলেন, 'পরিচালকরা চাইলে আর ভালো চরিত্র পেলে অবশ্যই অভিনয় করব'