বৃহস্পতিবার, জুন ২৬, ২০১৪

র‍্যাম্পে অসাধারণ আকর্ষণীয় সানি লিওন

12365তিনি বিতর্কিত এবং একই সাথে জনপ্রিয় তারকাও বটে। বলিউডের তারকাদের রিয়েলিটি শো বিগ বস দিয়ে প্রথম নজর কাড়তে সক্ষম হন তিনি। এরপর একে একে বলিউডের পরিচালকদের আগ্রহ বাড়তে থাকে তার প্রতি। তিনি আর কেউ নন একসময়ের পর্ণস্টার সানি লিওন। বিতর্ক এবং সমালোচনার সম্মুখীন হলেও মিডিয়ায় নিজের উপস্থিতি বজায় রেখেছেন এই অভিনেত্রী।
বেবিডল সানি লিওন ইতিমধ্যেই বলিউডে নিজের জায়গা করে নিয়েছেন। বিভিন্ন ইভেন্টেই দেখা মিলছে সানির। সোমবার মুম্বাইয়ের শীশা লাউঞ্জে অনুষ্ঠিত এক ইভেন্টে দেখা গেল সানি লিওকে। এই ইভেন্টে সানি ট্রাডিশনাল পোশাক পড়ে র‍্যাম্পেও হাঁটলেন।
এখানেই শেষ নয় স্টেজে অনন্দে নাচতেও দেখা গেল তাকে। সানি এই ইভেন্টে রোহিত শর্মার ডিজাইন করা একটি পোশাক পড়েছিলেন। গোল্ডেন একটি গাউন পড়ে স্টেজে ক্যাটওয়াক করেন সানি।
সানির সঙ্গে তাব হানি ড্যানিয়েল ও পা মেলালেন। সানির সঙ্গে এই ইভেন্টে কোয়েনা মিত্র, মৃণাল জৈন, পুনম ঢিল্লন, ডেজি শাহস রশ্মি দেশাই, মিঙ্ক বরার, নন্দীশ সন্ধু, কাম্যা পাঞ্জাবি ও মোনিয়া গিলও উপস্তিত ছিলেন।
বর্তমানে সানির ‘পিঙ্ক লিপস’ নিয়ে চর্চা শুরু হয়েছে চারদিকে। বলিউড ছাড়া দক্ষিণের ছবিতেও অভিনয় করছেন সানি। এ ছড়া এই মুহূর্তে ‘টিনা অ্যান্ড লোলো’ ও ‘মস্তিজাদে’ ছবির শুটিংয়ে ব্যস্ত সানি।
ছবিতে দেখুন স্বামী ড্যানিয়েলের সাথে সানিকে।