বৃহস্পতিবার, জুন ২৬, ২০১৪

শত্রুতার শিকার অক্ষয়

২০১৫র জানুরায়ীতেই একসঙ্গে মুখোমুখি হতে চলেছে অক্ষয় কুমারের দুটি ফিল্ম। নিরজ পান্ডে নির্দেশিত ‘বেবি’ দক্ষিণের পরিচালক কৃষ্ণার ‘গব্বর’ ২০১৫ সালের জানুয়ারীর ২৩ তারিখ মুক্তি পেতে চলেছে। এই দুটি ছবিতের নায়কের ভূমিকায় রয়েছেন অক্ষয় কুমার।
এখানেই শেষ নয় ফিরোজ নাদিয়াওলার ছবি ‘ওয়েলকাম ব্যাক’-ও ওই একইদিনে মুক্তি পেতে চলেছে। সুত্র অনুযায়ী অক্ষয় ‘হেরা ফেরি’ সিরিজের তৃতীয় ছবি ও ‘ওয়েলকাম’এর সিক্যুয়াল ওয়েলকাম ব্যাক’ ছবিতে অভিনয় করতে অস্বীকার করেছিলেন। ফিরোজের কিছু শর্ত অক্ষয় মেনে নিতে পারেননি। এরপর থেকেই ফিরোজের সঙ্গে তার সম্পর্কও খারাপ হয়ে যায়। ফিরোজের নতুন ছবিতে জন আব্রাহাম, অনুল কাপুর, শ্রুতি হাসন ও নানা পাটেকর মুখ্য ভূমিকায় রয়েছেন। এই ছবিকে এখনও কোন বড় হাউস না কিনলেও একটি বড় হাউস পরের সপ্তাহেই এটিকে কিনে নিতে চলেছে।
পর পর দুটি ছবি ফ্লপ হওয়ার পর ‘হলিডে’ মাধ্যমে ফের সাফল্যের মুখ দেখতে পেয়েছিলেন অক্ষয় কুমার। কিন্তু এবার মনে হচ্ছে ফের অক্ষয়ের খারাপ দিন আসতে চলেছে। অক্ষয়ের ছবি সাফল্য পেতে চাই তার দুই পরিচালকের মধ্যে একজনকে ছবির রিলিজ ডেট চেঞ্চ করতেই হবে। কারণ পাল্লা দেওয়ার জন্য ফিরোজের ‘ওয়েলকাম ব্যাক’ এক্কেবারে তৈরি।