বৃহস্পতিবার, জুন ২৬, ২০১৪

ধর্ষণের অভিযোগে গ্রেফতার শাহরুখ খানের গাড়ির চালক !

শাহরুখের গাড়ির চালকের ওপর ধর্ষণের অভিযোগ এনেছেন, বলিউডের আর এক অভিনেত্রীর বাড়ির কাজের লোক। পুলিশের তরফে জানানো হয়েছে, অভিযোগকারিণী মেয়েটি নাবালিকা। ১৭ বছর বয়সি মেয়েটিকে আরও ভাল চাকরি ও মাইনে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ করে বাদশার গাড়ির চালক।
অভিযুক্ত রাজেন্দ্র গৌতম বা পিন্টু মিশ্র, মেয়েটিকে চাকরি দেওয়ার নাম করে প্রথমে নালাসোপারার একটি হোটেলে নিয়ে যায়।লাটুর থেকে মেয়েটি কাজের খোঁজে মুম্বই এসেছিল।
সেখানে এসে তিনি এক অভিনেত্রীর বাড়িতে কাজ নেয়। পরে সূত্রের তরফে জানানো হয়, অভিনেত্রীটি হলেন সঙ্গীতা বিজলানি। মেয়েটি জানিয়েছেন, কোনও এক বন্ধুর মাধ্যমে তার ফোন নম্বরটি পেয়ে যায় ৩৪ বছরের রাজেন্দ্র গৌতম। এরপর তাদের দুজনের মধ্যে একাধিকবার কথা হত। অবশেষে রাজেন্দ্র তাকে আশ্বাস দেয় যে শাহরুখের বাড়িতে আরও ভাল বেতনের কাজ তাকে জোগাড় করে দেবে। ২০জুন সঙ্গীতা বিজলানির বাড়ির কাজ ছেড়ে দেয় মেয়েটি। তারপর গৌতমের সঙ্গে দেখা করতে চলে যায় সে।
সেখান থেকে দুজনে নালাসোপরার উদ্দেশে রওনা দেয়। সেখারকার একটি হোটেলে মেয়েটিকে ধর্ষণ করে বলে বান্দ্রা পুলিশ ষ্টেশনে পরের দিন অভিযোগ দায়ের করে মেয়েটি। মেয়েটি তার অভিযোগে আরও বলে, রাজেন্দ্র তাকে হুমকি দিয়েছে, যদি এই ঘটনার কথা সে কাউকে জানায়, তাহলে ফল ভাল হবে না।