বুধবার, সেপ্টেম্বর ১০, ২০১৪

এবার ভক্তদের ‘ডাবল মজা’ দিতে আসছেন সানি লিওন

এবার ভক্তদের ‘ডাবল মজা’ দিতে আসছেন সানি লিওনএবার সানি লিওন আসছেন বলিউড ভক্তদের ‘ডাবল মজা’ দিতে । রাগিনী এমএমএস টু এর পরে এ সাবেক পর্নো তারকা এবারে তুষার কাপুরকে সঙ্গে নিয়ে রূপালি পর্দায় হাজির হবেন সেক্স কমেডি ফিচার ফিল্ম নিয়ে। ‘বেবি ডল’খ্যাত এ অভিনেত্রী এবারের ছবি মাস্তিজাদি’তে ডাবল চরিত্রে অভিনয় করবেন। খবর জি নিউজ
প্রিতিশ নন্দী কমিউনিকেশন প্রযোজিত ছবিতে তিনি লাইলা ও লিলি নামের দুই জমজ বোনের চরিত্রে অভিনয় করছেন। আর এটিই হবে সানি লিওনে কোনো সিনেমায় দ্বৈত চরিত্রে অভিনয়। খবরটি নিশ্চত হওয়া গেছে ছবিটির অফিসিয়াল টুইটার পেজ থেকে। এক টুইট বার্তায় বলা হয়েছে, ক্রেজিয়েস্ট, দ্য ফানিয়েস্ট অ্যান্ড দ্য হটেস্ট দুই বোনের সঙ্গে পরিচিত হোন! সানি লিওন একাই লাইলা এবং লিলি!
এই অভিনেত্রী নিজেও তার টুইটার অ্যাকাউন্টে একই পোস্ট দিয়েছেন। ধারণা করা হচ্ছে এই ছবিতে সানি লিওনকে দুটি ভিন্ন রূপে দেখা যাবে। তুষার ও সানি লিওন ছাড়াও এই ছবিতে দেখা যাবে বীর দাসকে। আর ছবিটি পরিচালনা করবেন গ্রান্ড মাস্তি ছবির নির্মাতা মিলাপ জাভেরি।
আর এ ছবিটির মধ্য দিয়ে প্রথম বারের মতো কোনো সেক্স কমেডিতে দেখা যাবে সানি লিওনকে। অন্যদিকে তুষার কাপুর এ ধরণের আরও দুটি সিনেমায় অভিনয় করেছেন। ছবি দুটি হলো কেয়া কুল হায় হাম এবং এর সিক্যুয়াল কেয়া সুপার কুল হ্যান হাম।