বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১১, ২০১৪

ক্যাটরিনা নির্লজ্জ আর নোংরা মানসিকতার-সোনম

তাকে মানা হয় বলিউডের ফ্যাশন আইকন। অভিনয়ও করেন দুর্দান্ত। যদিও নিজের কোন ছবিই তেমন হিট না করায় তাকে আদর করে ডাকা হয় ফ্লপ ছবির হিট নায়িকা। আলোচনার কেন্দ্রবিন্দুতে আসতে নানা সময় তিনি সহকর্মীদের সম্বন্ধে আজেবাজে মন্তব্য থাকেন। আর সম্প্রতি তিনি ক্যাটরিনা কাইফকে নিয়ে বাজে মন্তব্য করে আবার এসছেন আলোচনায়। বলছি সোনম কাপুরের কথা।
পর্দায় আবেদনময় উপস্থাপন দিয়ে বর্তমান সময়ে বলিউডের সবচেয়ে সফল নায়িকা হিসেবে নিজেকে প্রমাণ করেছেন ক্যাটরিনা কাইফ। আর সেই সেই ক্যাটরিনা কাপুরকেই সোনম কাপুর নির্লজ্জ বলে তাচ্ছিল্য করলেন! আনুপমা চোপড়ার জনপ্রিয় টক শো ‘ফ্রন্ট রো’তে এসে এমন মন্তব্য করেন সোনম কাপুর।
শুধু তাই নয় অনুষ্ঠানটিতে সোনম আনুপমাকে আরো বলেন, তিনি ক্যাটরিনা কাইফকে একটি ফুলের তোরা উপহার দিতে চান। আর জানতে চাইবেন কী করে তিনি এমন একটি কাজ করতে সক্ষম হলে। কেননা নির্লজ্জ আর নোংরা মন মানসিকতার না হলে তিনি এই কাজ করতে পারতেন না।
তবে ধারণা করা হচ্ছে বুম সিনেমাতে ক্যাটরিনার খোলামেলা উপস্থাপন আর সাবেক প্রেমিক রণবীর কাপুরের সাথে বিকিনি পরিহিত অবস্থায় ক্যাটরিনার ক্যামেরাবন্দী হওয়ায় এমন মন্তব্য করেছেন সোনম। তবে রণবীরের সাথে ক্যাটরিনাকে সহ্য করতে না পারায় যে এমন মন্তব্য করেছেন তা খুব স্পষ্ট।