সোমবার, সেপ্টেম্বর ১৫, ২০১৪

নতুন বছরে নতুনরূপে আলিয়া?

এরই মধ্যে বলিউডে বেশ শক্ত অবস্থান তৈরি করেছেন মহেশ ভাট কন্যা আলিয়া ভাট। সর্বশেষ ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’ ছবিতে দুর্দান্ত অভিনয়শৈলী দেখিয়েছেন তিনি। রূপ, গ্ল্যামার, নাচ, পারফরমেন্স, অভিনয়, শারীরিক সৌন্দর্য- সবদিক দিয়ে অন্য অনেকের চেয়ে এগিয়ে তিনি। বিগ বি অমিতাভ বচ্চন তো এই সময়ের সুঅভিনেত্রী হিসেবেই অভিহিত করেছেন আলিয়াকে। সব মিলিয়ে বেশ ভাল একটি সময় পার করছেন তিনি। তবে চলতি বছর আলিয়া অভিনীত কোন ছবি আর মুক্তি পাচ্ছে না। আলিয়াকে নতুন বছরের শুরুতে নতুনরূপে দেখা যাবে। ছবির নাম ‘শানদার’। 
পরিচালনা করেছেন বিকাশ বেহল। এখানে প্রথমবারের মতো শহিদ কাপুরের বিপরীতে দেখা যাবে আলিয়া ভাটকে। এরই মধ্যে ছবির বেশির ভাগ কাজ শেষ হয়েছে। মজার বিষয় হলো, এ ছবির জন্য যখন শহিদকে জানানো হলো তার বিপরীতে আলিয়া অভিনয় করবেন, তখন অসন্তুষ্ট ছিলেন তিনি। সবেমাত্র ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ মুক্তি পেয়েছে তার। কিন্তু ছবিটি দেখেননি শহিদ। পরবর্তীতে ছবিটি দেখার পর রাতারাতি আলিয়ার ভক্ত হয়ে যান তিনি। এরপর আলিয়ার সব ক’টি ছবিই দেখেছেন তিনি। এদিকে ‘শানদার’ ছবিতে বেশ ঘনিষ্ঠ দৃশ্যে ক্যামেরাবন্দি হয়েছেন শহিদ-আলিয়া। শুধু তাই নয়, এই ছবিতে প্রথমবারের মতো বিকিনি পরেছেন আলিয়া। তাও আবার একাধিক দৃশ্যে। বিষয়টি উপভোগও করেছেন খোদ আলিয়া। এ বিষয়ে তিনি বলেন, আগে শুধু 
পত্রিকায় খবর দেখতাম অমুক নায়িকা বিকিনি পরেছেন অথবা বিকিনি পরে বিতর্কের মুখে অমুক নায়িকা। বেশ মজাই লাগতো আমার কাছে। আমি মনে করি শারীরিক গঠন যদি সঠিক হয় তবে বিকিনি পরাটা খুব স্বাভাবিক ব্যাপার। এটা নিয়ে আলোচনা সমালোচনার কিছু নেই। আমি নিজেও ‘শানদার’ ছবিতে বিকিনি পরেছি। বেশ এনজয় করেছি দৃশ্যগুলো। আশা করছি দর্শকরাও মুগ্ধ হবেন।