রবিবার, সেপ্টেম্বর ০৭, ২০১৪

বিচ্ছেদের ৩ বছর পর সন্তানের জন্ম!

বিচ্ছেদের ৩ বছর পর সন্তানের জন্ম, চমকে গেলেন স্বামীগত ৮ বছর স্ত্রীর সঙ্গে দেখাই হয়নি। থাকতেনও স্ত্রীর থেকে দুরে অন্য দেশে। অথচ নাকি তাঁরই পুত্রসন্তানের জন্ম দিয়েছেন স্ত্রী! ঘটনা শুনে তাজ্জব স্বামী।
বছর ৪৮-এর আরজে হঠাত্‍ই জানতে পারেন ২০১০ সালের ২২ এপ্রিল দুবাইয়ের হাসপাতালে এক পুত্রসন্তানের জন্ম দিয়েছেন তাঁর স্ত্রী। শিশুটির বাবার নাম হিসেবে নথিভুক্ত করা হয়েছে তাঁরই নাম। অথচ ২০০৬ সালের পর থেকে স্ত্রীর সঙ্গে দেখাই হয়নি তাঁর। আরজে বলেন, ২০০৬ সালে আমি কুয়েতে চাকরি নিয়ে চলে যাই। আমার স্ত্রী ও ছেলে আরব আমিরশাহিতেই থাকতেন। এরপর চাকরির জন্য আমি বিভিন্ন দেশে থাকলেও আরবে ফিরিনি। এরপর ২০০৭ সালে আমার স্ত্রী ডিভোর্স ফাইল করেন। আগের বছর আমি জানতে পারি আমার স্ত্রীর আরেকটি সন্তান রয়েছে।
বছর চল্লিশের ওই মহিলাকে গ্রেফতার করেছে পুলিস। তিনি স্বীকার করেছেন অবৈধ সম্পর্কের জেরেই এই সন্তানের জন্ম দেন তিনি। চিকিত্‍সক আমির সইফকে তিনি জানিয়েছেন, তাঁর স্বামীর নামে সন্তানের নাম নথিভুক্ত করে হাসপাতাল থেকে বার্থ সার্টিফিকেট নেন তিনি। এমনকী, ওই নাম ব্যবহার করেই পাসপোর্ট ও সংযুক্ত আমিরশাহির পরিচয়পত্রও জোগাড় করেন। যদিও, যাঁর সঙ্গে সম্পর্কের কথা তিনি জানিয়েছেন সেই ব্যক্তি সম্পর্কের কথা অস্বীকার করেছেন। তবে ডিএনএ টেস্টে পাওয়া গিয়েছে তাঁর পিতৃত্বের প্রমাণ।