বুধবার, সেপ্টেম্বর ১০, ২০১৪

বিয়ে না করেই মা জ্যাকসন কন্যা!

বিয়ে না করেই মা হচ্ছেন জ্যাকসন কন্যা প্যারিস!বিয়ে না করেই মা হচ্ছেন জ্যাকসনের কুমারী কন্যা প্যারিস জ্যাকসন। প্রয়াত পপসম্রাট মাইকেল জ্যাকসনের কুমারী কন্যা অন্তঃসত্ত্বা বলে মার্কিন মুল্লুকে জোর গুঞ্জন উঠেছে। খবর ইন্দো-এশিয়ান নিউজ সার্ভিসের। ১৬ বছর বয়সী প্যারিস শুক্রবার তার ছেলেবন্ধুর সঙ্গে রাতের খাবার খাওয়ার সময় ভক্তরা বিষয়টি উপলব্ধি করেছেন বলে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে বিষয়টি ছড়িয়ে পড়েছে। তবে তার ছেলেবন্ধুর নাম জানা যায়নি।
এ নিয়ে যুক্তরাষ্ট্রের চটুল সাইটগুলোতে চলছে তুমুল আলোচনা। সামাজিক যোগাযোগ সাইটে একজন লিখেছেন, ছেলেবন্ধুর সঙ্গে রাতের খাবার খাওয়ার সময় দুবার মদের পরিবর্তে টক জাতীয় পানীয় পান করেন প্যারিস। উপস্থিত অনেকেই জানিয়েছেন, প্যারিসের পেট স্বাভাবিকের চেয়ে স্ফীত ছিল।
লরিয়েন নামের একজন অনলাইনে লিখেছেন, ‘প্যারিস সন্তান জন্ম দিতে যাচ্ছেন। আমি তাকে নিয়ে গর্বিত।’ কেলি নামের আরেকজন লিখেন, ‘মাইকেল যদি বেঁচে থাকত, তাহলে এ সংবাদটি তার পরিবারের জন্য সবচেয়ে আনন্দের সংবাদ হতো।’ প্যারিস ছেলেবন্ধুর সঙ্গে বাগদান সেরেছেন বলে এর আগে খবরের শিরোনাম হয়েছেন তিনি।
বছর দুয়েক মিডিয়া থেকে নিজেকে আড়াল রেখেছেন জ্যাকসনকন্যা। এটি গুঞ্জন না সত্যি, সেই বিষয়ে মুখ খুলেননি প্যারিসের মুখপাত্র। তবে তিনি জানান, ‘তার ব্যক্তিগত বিষয় নিয়ে আমি মন্তব্য করতে চাই না। বিষয়টি পরে জানা যাবে তিনি অন্তঃসত্ত্বা কি না।’