শনিবার, জুলাই ১৯, ২০১৪

মিমের পরিবর্তে ববি

লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে বিনোদন জগতে যাত্রা শুরু করেন বিদ্যা সিনহা মিম। এরপর টিভি নাটক, চলচ্চিত্র ও বিজ্ঞাপনচিত্রে কাজ করেছেন। তবে ইদানীং চলচ্চিত্রেই বেশি মনোযোগী বর্তমান প্রজন্মের জনপ্রিয় এ তারকা অভিনেত্রী।
৬ জুন শুক্রবার বাংলাদেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে মিম অভিনীত নতুন ছবি ‘তারকাঁটা’। তবে সম্প্রতি ‘ব্ল্যাকমেইল’ ছবিটি থেকে বাদ পড়লেন মডেল-অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। প্রথমদিকে এই ছবিটির জন্য তাকেই চূড়ান্ত করা হয়েছিল। কিন্তু হঠাৎ তিনি অসুস্থ হয়ে পড়ায় শুটিংয়ে অংশগ্রহণ করতে পারেননি। তাই মিমের পরিবর্তে এই ছবিতে চিত্রনায়িকা ববিকে নেয়া হয়েছে। তিনি ইতোমধ্যে ছবিটির শুটিংয়েও অংশ নিয়েছেন।
এ সম্পর্কে মিম বলেন, “‘ব্ল্যাকমেইল’ ছবিতে আমার অভিনয়ের কথা ছিল। কিন্তু হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় কাজটি করতে পারিনি। পরে পরিচালকের কাছ থেকে জানতে পেরেছি, তিনি ববিকে চূড়ান্ত করেছেন।”
এদিকে, কিছুদিন আগে জানা গিয়েছিল, ‘ব্ল্যাকমেইল’ ছবিটি পরিচালনা করবেন অনন্য মামুন। কিন্তু শুটিং শুরুর দিন থেকে ছবিটি পরিচালনা করছেন চন্দন চৌধুরী।
তাছাড়া শুরুর দিকে ‘ব্ল্যাকমেইল’ ছবিটির নাম ছিল ‘ফ্রেন্ডশিপ’। ছবির অভিনয়শিল্পীরা তেমনটাই বলেছিলেন। কিন্তু পরে হঠাৎ করেই এর নাম পরিবর্তন করে ‘ব্ল্যাকমেইল’ রাখা হয়।