শনিবার, জুলাই ২৬, ২০১৪

ন্যাড়া মাথায় উচ্ছ্বসিত প্রিয়াঙ্কা

Priyanka {focus_keyword} ন্যাড়া প্রিয়াঙ্কা 4b64361d b4f2 4cb8 920d add312959782wallpaper11 e1406201589447চরিত্রের প্রয়োজনে বলিউডের সুন্দরীরা নানান ফ্যাশন আর ঢংয়ে নিজেকে ক্যামেরার সামনে তুলে ধরেন। তাই বলে মাথা ন্যাড়া করার মতো দু:সাহস কয়জনের আছে। সম্প্রতি নিজের মাথা ন্যাড়া করে বলিউড সুন্দরীদের জন্যে নতুন দৃষ্টান্ত স্থাপন করেছেন প্রিয়াঙ্কা চোপড়া।
সম্প্রতি ‘মেরি কম’ চলচ্চিত্রটির প্রথম ঝলকে প্রিয়াঙ্কার চোপড়া পেশিবহুল হাত দেখিয়ে সমালোচকদের মুখ বন্ধ করে দিয়েছেন। বিশেষ করে যারা বলতো, প্রিয়াঙ্কাকে দিয়ে অ্যাকশান চলচ্চিত্র নির্মাণ সম্ভব নয়।
এবার আরও একধাপ এগিয়ে ন্যাড়া মাথা নিয়ে দর্শকদের সামনে হাজির হয়েছেন বলিউডের এই তারকা। সম্প্রতি ইউটিউবি ‘মেরি কম’ ট্রেইলার প্রকাশ করা হযেছে। যেখানে প্রিয়াঙ্কাকে সর্ম্পর্ণ ন্যাড়া মাথায় দেখা গিয়েছে।
এদিকে চরিত্রেরর প্রয়োজনে ন্যাড়া হতে আপত্তি তো দূরের কথা, নিজের নতুন লুক বেশ উচ্ছ্বাস প্রকাশ করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। এ সর্ম্পকে তিনি বলেন, ‘সব কিছুর আগে আমি একজন অভিনেত্রী। আমার প্রথম দায়িত্ব অভিনেত্রী হিসেবে যেই চরিত্রেই অভিনয় করি না কেন, তার প্রতি সম্পূর্ণ সচেষ্ট থাকতে হবে। এটা আমার নিজের কাছে নিজের চ্যালেঞ্জ। চলচ্চিত্রের প্রয়োজনে ন্যাড়া হতে আমার কোনও অসুবিধা হয়নি। বরং আমি খুবই উচ্ছ্বসিত।’
সঞ্জয় লীলা বানশালি প্রযোজিত ও উমঙ্গ কুমার পরিচালিত ‘মেরি কম’ চলচ্চিত্রটি আগামী ৫ সেপ্টেম্বর মুক্তি পাওয়ার কথা রয়েছে।