শনিবার, জুলাই ১৯, ২০১৪

পুর্ণগঠনের মধ্যে দিয়ে বিএনপি পরিণত হবে

মহানগর বিএনপির নবনির্বাচিত আহ্বায়ক মির্জা আব্বাস ও সদস্য সচিব হাবিব-উন-নবী খান সোহেলের প্রশংসা করে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এই কমিটি গঠিত হওয়ার মধ্যে দিয়ে বাংলাদেশের রাজনীতিতে নতুন মোড় উন্মোচন হবে। এবং আগামী অক্টোবর ও নভেম্বরের মধ্যে জেলা কমিটিগুলো পুর্ণগঠনের মধ্যে দিয়ে বিএনপি একটি গতিশীল রাজনৈতিক সংগঠনের পরিণত হবে।
শনিবার দুপুরে নয়াপল্টনস্থ ভিক্টোরি হোটেলে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ, খ্রিষ্টান ফ্রন্টের বর্ধীত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, মির্জা আব্বাস বিএনপির একজন পরীক্ষিত নেতা। তিনি দক্ষতা ও গুনে সবার চেয়ে এগিয়ে। এবং হাবিব-উন-নবী খান সোহেলও একজন ত্যাগি নেতা। আমরা আশা করছি তাদের নেতৃত্বে ঢাকা মহানগর বিএনপি শক্তিশালী হবে। জনগণের আশা আকাঙ্খা পুরণ হবে।
ক্ষমতাসীনরা পদ্মসেতুর টাকা লুটপাট করার ষড়যন্ত্র করছে মন্তব্য করে তিনি বলেন, সরকারের কাছে আমাদের চাওয়ার কিছুই নেই। তারা নিজেদের চাহিদা পুরণেই ব্যবস্থা। তাই পদ্মসেতুর কাজ বিশ্ব ব্যাংককে না দিয়ে নিজেরাই করছে। আবার এমন একটি কোম্পানিকে কাজ দেয়া হয়েছে, যাদের ঠিকানা সরকারই কাছে নেই।
সরকারের মন্ত্রী- এমপিরা দেশের বিভিন্ন সরকারি ব্যাংক থেকে ১২ হাজার কোটি টাকা লুটপাট করেছে মন্তব্য করে মির্জা ফখরুল বলেন, এই সব ব্যাংকগুলোতে সরকার আবারও অর্থায়নের কথা ভাবছে। এর কারণ হচ্ছে মন্ত্রী-এমপিদের দুর্নীতির পথ আরো প্রস্তত করে দেয়া।