বৃহস্পতিবার, জুলাই ০৩, ২০১৪

বিখ্যাত হওয়ার আগে থেকেই যারা ধনী

আমরা অনেক শিল্পীকে দেখি খুব অল্প আয় নিয়ে দারিদ্র্যের সঙ্গে সংগ্রাম করে ক্রমে একটি অবস্থান অর্জন করেন। আবার কিছু শিল্পী আছেন যারা পিতামাতার কল্যাণে জন্ম থেকেই ধনী। সোনার চামচ মুখে জন্ম হওয়া এমন পাঁচজন শিল্পীর কথাই থাকছে এ লেখায়।

১. অ্যাঞ্জেলিনা জোলি
অ্যাঞ্জেলিনা জোলির বাবা একজন বিখ্যাত মার্কিন অভিনেতা। তিনি চারবার গোল্ডেন গ্লোব বিজয়ী জন ভইগট। তার বিখ্যাত কয়েকটি চলচ্চিত্র হলো পার্ল হারবার, এনিমি অফ দ্য স্টেট, অ্যানাকোন্ডা ও ট্রান্সফরমার্স। সূত্র জানিয়েছে, জোলি ও তার বাবার সুসম্পর্ক নেই। কিন্তু তার পরিবারের ধারা ঠিকই বজায় রেখেছেন জোলি।


বিখ্যাত হওয়ার আগে থেকেই যারা ধনী

২. চার্লি শিন
মার্টিন শিন তার সময়ের একজন বিখ্যাত অভিনেতা। তিনি বহু ড্রামা, অ্যাকশন ও থ্রিলারে তার নাম লিখিয়েছেন। তার সন্তান চার্লি শিন তার বাবার ধারাটিই বহাল রেখেছেন।


বিখ্যাত হওয়ার আগে থেকেই যারা ধনী

৩. লেডি গাগা
নিউ ইয়র্কের ব্যবসায়ী দম্পতি সিনথিয়া বিসেট ও জোসেফ গার্মেনোট্টার মেয়ে লেডি গাগা। তার বাবা একটি ওয়াই-ফাই ইন্সটলেশনকারী প্রতিষ্ঠানের মালিক।
বিখ্যাত হওয়ার আগে থেকেই যারা ধনী


৪. কোবে ব্রায়ান্ট
কোবে ব্রায়ান্ট-এর ক্ষেত্রে ‘পিতার মতো পুত্র’-কথাটি সত্য। কারণ সাবেক বাস্কেটবল খেলোয়াড় জো ব্রায়ান্ট-এর পুত্র কোবে ব্রায়ান্ট সফল একজন বাস্কেটবল খেলোয়াড়।


বিখ্যাত হওয়ার আগে থেকেই যারা ধনী

৫. জর্ডিন স্পার্কস
‘নো এয়ার’খ্যাত জর্ডিন স্পার্কস তার সঙ্গীত ক্যারিয়ার শুরু করেন ২০০৭ সালে আমেরিকান আইডলের মাধ্যমে। কিন্তু জানা যায়, তিনি ফিলিপি স্পার্কস-এর মেয়ে। যিনি ছিলেন একজন বিখ্যাত ফুটবলার।