শুক্রবার, জুলাই ০৪, ২০১৪

স্ত্রীয়ের সাহায্যে নাবালিকাকে ক্রমাগত ধর্ষণ!




 
নাবালিকাকে তিন মাস ধরে ক্রমাগত ধর্ষণ করা হয়। স্ত্রীয়ের সাহায্যেই ৫০ বছর বয়সী ব্যক্তি ওই কিশোরীকে ধর্ষণ করে। নাবালিকা গর্ভবতী হলে তার পরিবারের লোকরা এই ঘটনার কথা জানতে পারে। সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী তাকে হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসকরা জানায় ওই নাবালিকা তিন মাসের গর্ভবতী। এই মামলায় পাপ্পু কবাডিয়া ও আমিনাকে ধর্ষণের মামলায় গ্রেপ্তার করেছে পুলিশ।
পুলিশ জানিয়েছে, ভারতের মুরেনা অঞ্চলের গণেশপুর এলাকার বাসিন্দা পাপ্পু তিন মাস আগে নাবালিকাকে মিষ্টির লোভ দেখিয়ে নিজের ঘরে নিয়ে আসে। যখন সে তাকে তার শোবার ঘরে নিয়ে যায় তখন তার স্ত্রী আমিনা বাইরে থেকে ঘরের দরজা বন্ধ করে দেয়। পুলিশ জানায়, সে নাবালিকাকে ধর্ষণের পর এই কথা কাউকে না বলার কথা বলে এমনকি হুমকিও দেয়। এরপরও পাপ্পু বেশ কয়েকবার নাবালিকাকে ধর্ষণ করে।  নাবালিকার মা-বাবা তার গর্ভপাতের জন্য চিকিৎসকদের পরামর্শ নিয়েছেন। এই ঘটনা সামনে আসার পর গোটা এলাকায় স্তব্ধ হয়ে গেছে এবং তারা নিজের মেয়েদের প্রতি সাবধানতা অবলম্বন করছে।
মুরেনা অঞ্চলে এটি দ্বিতীয় ঘটনা যেখানে স্ত্রী স্বামীকে ধর্ষণে সাহায্য করেছে। সবলগড় এলাকায়ও গত বছর অক্টোবরে একই ঘটনা ঘটেছিল। এবার প্রশ্ন হচ্ছে আমাদের সমাজ কোন পথে এগোচ্ছে? এই প্রশ্নের উত্তর আমাদের নিজেদেরই খুঁজতে হবে।