রবিবার, জুলাই ০৬, ২০১৪

ঘনিষ্ঠভাবে মিকা-সানি

‘রাগিনি এমএমএস-২’ বক্স অফিসে ব্যাপক ব্যবসা-সফলতা পাওয়ায় বর্তমানে বলিউডে তুঙ্গে রয়েছে সানি লিওনের চাহিদা। বিভিন্ন পরিচালক তাদের ছবিতে তাকে নেয়ার পরিকল্পনা এরই মধ্যে করেছেন। তবে বেশ বুঝেশুনেই এখন পথ চলতে চাচ্ছেন সানি। এদিকে ‘রাগিনি এমএমএস-২’ ছবিতে সময়ের জনপ্রিয় সংগীতশিল্পী হানি সিংয়ের সঙ্গে সানির পারফর্ম করা ‘চার বোতল ভোডকা’ গানটি এখনও টপচার্টের শীর্ষে রয়েছে। মুক্তির দু’দিনের মধ্যেই রেকর্ডসংখ্যক দর্শক ইউটিউবে গানটি দেখেছেন। তবে নতুন খবর হচ্ছে এবার সানি দর্শকদের সামনে আসছেন বলিউডের চলতি প্রজন্মের আরেক জনপ্রিয় শিল্পী মিকা সিংকে নিয়ে।

এরই মধ্যে এ গানটির শুটিং শেষ হয়েছে। এর মাধ্যমে প্রথমবারের মতো কোন মিউজিক ভিডিওর মডেল হলেন সানি। এ গানটির জন্য মিকা সিং সানিকে আকাশছোঁয়া সম্মানী দিয়েছেন বলেও জানা গেছে। গানটিতে ব্যাপক খোলামেলা হয়ে হাজির হবেন সানি লিওন। বলিউডে নিয়মিত সফলতা পাওয়া মিকার এ গানটিতে সানি লিওনের উপস্থিতি এরই মধ্যে ব্যাপক কৌতূহল-আগ্রহ সৃষ্টি করেছে। গানে বেশ ঘনিষ্ঠভাবে মিকা-সানি পারফর্ম করেছেন। মিউজিক ভিডিওটি নিয়ে সানি লিওনও বেশ খুশি। 

এ বিষয়ে তিনি বলেছেন, মিকা সিং আমার প্রিয় একজন গায়ক। তার অনেক গানই আমার মুখস্থ। এবার তার গানে পারফর্ম করতে পেরে আমার খুব ভাল লাগছে। মিকা ও আমার হট পারফরমেন্স দর্শক দারুণ পছন্দ করবেন বলেই আমার বিশ্বাস। মিকা সিং বলেন, আমার গাওয়া গানে সানি পারফর্ম করেছেন আগে। তবে সেটা ছবিতে। এবার আমার গানের মিউজিক ভিত্তিতে আমার সঙ্গেই পারফর্ম করেছেন সানি। এটা অনেক মজার একটা গান। সানি ও হানির ‘চার বোতল ভোডকা’ গানটি দেখেই আমার মাথায় পরিকল্পনাটি এসেছিল। অবশেষে গানটির শুটিং শেষ করেছি। আমার মনে হয় চলতি বছর সানি ও আমার তরফ থেকে দর্শকদের জন্য অনেক বড় চমক এ গানটি।

টাইমস ওয়ার্ল্ড