শুক্রবার, জুলাই ১৮, ২০১৪

এটা 'ফ্রেন্ডশিপওয়ালা লাভ' !

বলিউড পাড়ার ছবিতে পর্দার রসায়ন বাস্তব জীবনে গড়ানো নতুন কোনো ঘটনা নয়। আর এই নিয়ে আলোচনা-সমালোচনার ইয়াত্তা নেই। আর সেই খোপে এবার পড়লেন ভারুন ধাওয়ান ও আলিয়া ভাট। আর এই প্রসঙ্গে ভারুন জানান, "আমি ও আলিয়া একসাথে অনেক সময় পার করি তাই আমরা একে অন্যের সাথে খুব স্বাভাবিক আচরণ করি। আর আমাদের খুনসুটি তো চলতেই থাকে। কিন্তু আমরা শুধুই ভালো বন্ধু।" কিন্তু এক সাক্ষাত্কারে আলিয়ার গলায় অন্য সুর। সাক্ষাত্কারটিতে তিনি বলেন, "বেশ কিছুদিন ধরে ভারুন আর আমার মাঝে মনোমালিন্য চলছে। আর এর অন্যতম কারণ সে আমাকে ভালোবাসে।' আর এরপরেই খানিকটা মজা করে বলেন, 'ভারুন আমাকে পছন্দ করে তার মানে এই নয় যে আমি ওকে ভালোবাসি। তাই বিষয়টি অর্ধসত্য।" আলিয়ার এই বক্তব্যের উত্তরে ভারুন বলেন, "বন্ধুর প্রতি তো ভালোবাসা থাকবেই। এটা 'ফ্রেন্ডশিপওয়ালা লাভ'।" তবে ভারুন জানান জীবনসঙ্গী হিসেবে আলিয়ার মতোই একজনকে চান তিনি। করণ জোহরের 'স্টুডেন্ট অব দ্য ইয়ার'-এর পর দ্বিতীয়বারের মতো আবারও একই পর্দায় দেখা যাবে ভারুন ও আলিয়াকে।