শনিবার, জুলাই ০৫, ২০১৪

প্রথমবার পর্দায় চুম্বনে সিক্ত সালমান

সালমান খানের আপকামিং সিনেমা ‘কিক’এ দেখা যাবে জ্যাকলিনের সাথে রোমান্সে মেতে উঠতে। তবে শ্রীলঙ্কান সুন্দরী যে সালমানের মনে তার শান করে নিতে পেড়েছেন তা কিন্তু স্পষ্ট। এই সুন্দরী নায়িকাকে প্রোমোট করার জন্য সালমান নিজে থেকে বেড়িয়ে পড়ছেন। শুধু তাই নয় খুব সম্প্রতি জ্যাকলিনকে একটি দামী ফ্ল্যাট উপহার দেয়ার কথাও বলিউডে ভেসে বেড়াচ্ছে। তবে আরও একবার সালমানের হৃদয়ে কড়া নাড়লেন বলিউডের লাস্যময়ী অভিনেত্রী।
ইতোমধ্যেই কিক সিনেমার জন্য বেশ কয়েকটি গানের শুটিংয়ে জ্যাকলিনের সাথে অংশগ্রহণ করেছেন এই দাবাং হিরো। তবে এই গানগুলোর মধ্যে ‘ঝুমে কি রাত’ গানটির শুটিং সম্প্রতি শেষ হল। তবে সালমান ভক্তদের জন্য খবর হল এই গানের মাধ্যমে প্রথমবারের পর্দায় সালমানকে চুম্বনে সিক্ত হতে দেখা যাবে।
সূত্রানুযায়ী, সালমানের ‘ঝুমে কি রাত’ গানটি অনেকটা অমিতাভ বচ্চনের ‘জুম্মা চুম্মা দেদে’ গানের আদলে তৈরি করা হচ্ছে। ঠিক সেই অমিতাভ বচ্চনের ‘জুম্মা চুম্মা দেদে’ গানের স্বাদ ধরে রাখতে কোরিওগ্রাফার সেভাবেই গানটির দৃশ্যায়ন করে যাচ্ছেন। গানটিতে দেখা যাবে কোরাস ড্যান্সারা অমিতাভের মতোই সালমানকে উৎসাহ যোগাচ্ছে জ্যাকলিনকে কিস করতে।
সুত্রটি আরো জানায়, সালমান বরাবরই পর্দায় নায়িকাদের সাথে অন্তরঙ্গপূর্ণ চুম্বন দৃশ্য করা থেকে বিরত থাকেন। এমন কি সাবেক প্রেমিকা ক্যাটরিনার সাথেও সালমানের কোন চুম্বন দৃশ্য নেই। তবে এবার যেন নিজেই নিজের নিয়ম ভঙ্গ করলেন সালমান খান। আর যদি তাই হয় তবে জ্যাকলিনই প্রথম নায়িকা হতে চলেছেন যার সাথে পর্দায় সালমান চুম্বনের দৃশ্য করবেন। তবে এই দৃশ্যটি করার জন্য সালমানকে অনেক অনুরোধের পরেই করতে রাজি হয়েছেন।