রবিবার, জুলাই ০৬, ২০১৪

ক্রিকেট ছাড়া আমি আর কিছু ভাবি না- সাকিব



বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি'র নির্দেশে ক্যারিবিয়ান প্রিমিয়ার লীগে (সিপিএল) না খেলে লন্ডন থেকেই দেশে ফিরলেন সাকিব। দুপুর সোয়া ১২ টার দিকে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান তিনি।

এ সময় সাংবাদিকদের মুখোমুখি হয়ে নানান প্রশ্নের উত্তর দেন এই অলরাউন্ডার। সাংবাদকিদের এক প্রশ্নের জবাবে তিনি জানান, ছাড়পত্র নিয়েই সিপিএলে খেলতে গিয়েছেন তিনি। একই সঙ্গে দেশের হয়ে খেলা ছেড়ে দেওয়ার কথা কাউকে বলেননি বলেও জানান এই অলরাউন্ডার।

সাকিব বলেন, 'দেশের হয়ে একটি ম্যাচ জেতার পর যে-ই আনন্দ পাই, আইপিএলে কলকাতার হয়ে খেলে চ্যাম্পিয়ন হওয়ার পরও সেই আনন্দ পাইনি, আর ক্রিকেট ছাড়া আমি আর কিছু ভাবি না, তাই ক্রিকেট ছেড়ে দেওয়ার প্রশ্নই আসে না' তিনি আরো বলেন, কোনো বির্তকে জড়াতে চান না। বিসিবি সভাপতির সঙ্গে সাক্ষাৎ হলে সব সংকটের সমাধান হবে বলেও আশা প্রকাশ করেন তিনি।

উল্লেখ্য, সাকিব সিপিএলে খেলতে যাওয়ার আগে বিসিবির অনুমতি নেননি বলে বিসিবির পক্ষ থেকে জানানো হয়েছিল। তবে এই অভিযোগ অস্বীকার করে সাকিব জানিয়েছিলেন, আকরাম খানের কাছ থেকে মৌখিক অনুমতি নিয়েই তিনি খেলতে গেছেন'

সাকিবের সিপিএল বিতর্কের শুরুটা হয় টাইগারদের জন্য সদ্য নিয়োগপ্রাপ্ত কোচ হাতুরুসিংহের এক মেইলের মাধ্যমে, যাতে বলা হয়েছিলো সিপিএলে খেলতে না দিলে দেশের হয়ে খেলা ছেড়ে দিবেন তিনি। পরে বিসিবি সভাপতিও জানান, এই মেইলের বিষয়ে কোচের কাছ থেকে জেনেছেন তিনি'