শনিবার, জুলাই ০৫, ২০১৪

সানির বাজার এখন তুঙ্গে

স্বপ্ন নগরীর বম্বসেল সানি লিওনে এখন সব আলোচনার শীর্ষে। এখন সানির অভিনয়ের বাজার তুঙ্গে, বলিউডে রাগিনী এম এম এস ২এর পর থেকে তাঁর অভিনয় সফর এবার সুরজ বরজাতিয়া ব্যানারের দিকে যাচ্ছে। এমনটাই গুঞ্জন শোনা যাচ্ছে বি টাউনে।  সানি নাকি বরজাতিয়া ব্যানারের তরফ থেকে ছবি করার প্রস্তাব পেয়েছেন। সম্প্রতি তিনি ব্যস্ত এম টিভি চ্যানেলের রিয়েলিটি শো স্প্লিটসভিলাএর সঞ্চালনার কাজে। সানি জানিয়েছেন, ‘ আমি দেখে অবাক হয়ে গেলাম যে একটা সিনেমার হিট মানুষের জীবন কতটা বদলে দিতে পারে। রাগিনী এমএমএস ২এর হিটের পর আমি পর পর বিভিন্ন ছবির ওফার পাচ্ছি।বেবিডল সানি বেশ কয়েকদিন আগে তামিলের একটি সিনেমায় একটি আইটেম গানে অভিনয় করেছেন এবং পাশাপাশি অপর এক তামিল সিনেমায় শিক্ষিকার ভূমিকায় অভিনয় করার প্রস্তাব পেয়েছেন। বরজাতিয়া প্রযোজনার সঙ্গে কাজ করার প্রসঙ্গে সানি জানান, ‘ বরজাতিয়া, ধর্মা বা ইয়সরাজ হাউসের সাথে কাজ করার জন্য সবাই মুখিয়ে থাকে এবং আমিও সেই দিকেই তাকিয়ে। আমি সত্যি খুব পরিশ্রম করছি এই ব্যানারে কাজ পাওয়ার জন্য। আমি আমার সেক্সি ইমেজটা সম্পূর্ণ বদলে ফেলে নতুন এক ইমেজ তৈরি করতে চাই এবং এই বড় ব্যানার আমাকে সেই ইমেজ গড়তে সাহায্য করতে পারে।সানি এখনও নাকি কোন প্রস্তাব পাননি বরজাতিয়া হাউসের তরফ থেকে কোন প্রস্তাব। কিন্তু বি টাউনের জল্পনায় কান পাতলে শোনা যাচ্ছে খুব দ্রুতই নাকি সানি পেতে পারেন এই প্রযোজনা ব্যানারের তরফ থেকে কাজের প্রস্তাব। সূত্র : কলকাতা