শুক্রবার, জুলাই ১৮, ২০১৪

'সেক্স সিম্বল' কথাটি শুনতে ঘৃণা করেন হলিউড স্টার স্কারলেট

বিনোদন জগতের সুন্দরী এবং আবেদনময়ী নায়িকাদের সম্বোধনে সাধারনত 'সেক্স সিম্বল'শব্দটি ব্যবহৃত হয়ে থাকে। তবে সম্প্রতি হলিউডের জনপ্রিয় অভিনেত্রী স্কারলেট জোহানসনের 'সেক্স সিম্বল'শব্দটির প্রতি তার তিক্তটার কথা জানালেন। 'সেক্স সিম্বল' কথাটি শুনতে ঘৃণা করেন হলিউড স্টার স্কারলেট জোহানসন। প্রথম সন্তানের জন্য দিন গুনছেন ২৯ বছর বয়সী এই তারকা ও তার ফ্রেঞ্চ সাংবাদিক বন্ধু রোমেন ডরিয়াখ। নিজেকে আরো বয়স্ক দেখতে চান তিনি।স্কারলেট জানান, "আমি আর চাই না যে আমাকে সেক্সি দেখাক। গ্ল্যামার ভালো লাগে। কিন্তু সব সময় গ্ল্যামারাস থেকে মানুষের স্বপ্নকন্যা হয়ে থাকতে চাই না আমি। তা ছাড়া চিরকাল এমনটি থাকেও না।" 'দ্য অ্যাভেঞ্জার' তারকা এর আগেও বলেছিলেন, মাতৃত্ববোধ নিয়ে আমি থাকতে চাই এবং ক্যারিয়ারকে এগিয়ে নিতে চাই। আর এটা আমি স্বার্থপরের মতোই চাই।