শুক্রবার, জুলাই ১৮, ২০১৪

ধর্ষণে অভিযুক্ত পুলিশের অতিরিক্ত আইজি!

ভারতের মধ্যপ্রদেশ রাজ্য পুলিশের আইজি পদমর্যাদার এক অফিসারের বিরুদ্ধের ধর্ষণের অভিযোগ আনা হয়েছে। শনিবার এক মহিলার এই অভিযোগ দায়ের করেন।

ওই মহিলা জয়পুরের বাসিন্দা। পাশাপাশি তার মেয়ে এবং ভাইঝির আপত্তিকর ছবি তোলারও অভিযোগ দায়ের করেন তিনি। তবে এখনো পর্যন্ত রাজ্য পুলিশ কর্তারা এই অভিযোগ সম্পর্কে কোনো মন্তব্য করতে চাননি।
সুত্রের খবর, ওই মহিলার স্বামী একটি মামলার জেরে ভূপালের জেলে বন্দি। ওই মহিলা মধ্যপ্রদেশ রাজ্য পুলিশের অতিরিক্ত আইজি (সিআইডি) অনিল কুমার মিশ্রের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেছেন মহিলা থানাতে।
মহিলার অভিযোগ, তার স্বামীকে জেল থেকে ছাড়ানোর প্রতিশ্রুতি দেন ওই রাজ্য পুলিশ কর্তা। এই প্রলোভন দেখিয়ে ভূপালসহ রাজ্যের অন্যান্য জায়গায় নিয়ে গিয়ে তাকে ধর্ষণ করে ওই পুলিশ অফিসার। তাকে ব্ল্যাকমেল করার জন্য মহিলার মেয়ে এবং ভাইঝির অর্ধনগ্ন ছবিও তোলেন ওই পুলিশ অফিসার।
স্থানীয় থানার পুলিশ জানিয়েছে, মহিলার বক্তব্য রেকর্ড করা হয়েছে। অভিযোগের স্বপক্ষে মহিলা কিছু প্রমাণও পুলিশের হাতে তুলে দিয়েছেন। তবে অভিযুক্ত আইপিএস অফিসার অনিল মিশ্র এই অভিযোগ অস্বীকার করেছেন সংবাদমাধ্যমের কাছে। তার দাবি, মহিলার স্বামী একটি প্রতারণা মামলায় অভিযুক্ত। সেই মামলার তদন্তকারী দলের তিনি একজন সদস্য। সেই জন্যই ওই মহিলা তার বিরুদ্ধে মিথ্যে অভিযোগ তুলেছেন।